সর্বশেষ

লক্ষ্মীপুরে হরতালে সংঘর্ষে ৬ যুবলীগ কর্মী আহত, ১৫ শিবির কর্মী গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি 
সারাদেশে জামায়াত-শিবিরের ডাকা হরতালে লক্ষ্মীপুরে ১৮ ফেব্র“য়ারী (সামবার) শিবির কর্মীদের সাথে সংঘর্ষে ৬ যুবলীগ কর্মী আহত হয়েছে। সকালে জেলা শহরে যুবলীগের হরতাল বিরোধী মিছিলে আসার পথে সদর উপজেলার চন্দ্রগঞ্জ আন্ডার ঘর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় যুবলীগের দুটি মটর সাইকেল পুড়িয়ে দিয়েছে জামায়াত শিবির কর্মীরা। নাশকতামুলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে জেলার বিভিন্ন স্থান থেকে ১৫ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। 
আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৩ জনকে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তিরপর অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অপর যুবলীগ কর্মীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে । 
আহতরা হলেন- সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোর্শেদ আলম ও গৌতম চন্দ্র মজুমদার, যুবলীগ কর্মী ফখরুল ইসলাম মিঠু, জসীম উদ্দিন, নুরুল ইসলাম জাবেদ ও মো: সেলিম।
এদিকে জেলা শহরে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে জেলা যুবলীগ। এ সময় বক্তব্য রাখেন- জেলা যুবলীগের আহবায়ক সৈয়দ আহমদ পাটোয়ারী, যুগ্ম আহবায়ক সালাহ উদ্দিন টিপু প্রমুখ।
এছাড়া জেলায় হরতালে যানবাহন চলাচল ও জনসাধারণের উপস্থিতি তেমন পরিলক্ষিত হয় নাই। দোকানপাট ছিল খোলা। পরিস্থিতি সামাল দিতে শহরের ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
অপরদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলার দালাল বাজার এলাকায় হরতালের পক্ষে ও বিপক্ষের সমর্থকদের মাঝে সংঘর্ষ চলার খবর পাওয়া গেছে।

  • মোঃ রাজীব হোসেন রাজু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.