সর্বশেষ

লক্ষ্মীপুর রামগতিতে দু’পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য-আ.লীগ নেতাসহ আহত ১৫

লক্ষ্মীপুর প্রতিনিধি: 
লক্ষ্মীপুরের রামগতি মেঘনা নদীতে জাল ফেলার জায়গার দখল নিয়ন্ত্রণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য, আওয়ামী লীগ নেতা, নারী ও শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। রোববার বিকেলে উপজেলা সদর আলেকজান্ডারে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের পাঁচটি বাড়ির ১১টি বসতঘরে হামলা, ভাঙ্গচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়েছে। এ সময় প্রতিপক্ষের হামলায় চর আলেকজান্ডার ইউনিয়ন পরিষদের সদস্য মো. বাবুল গুরুতর জখম হন। হামলাকারীরা দু’টো ট্রলারসহ বাবুল মেম্বারের ১০ জেলেকে অপহরণ করেন।

বাবুল মেম্বারের ট্রলারের মাঝি মো. ফিরোজ জানান, বাবুল মেম্বারসহ তারা চর আবদুল্লাহর অদূরে জাহাজডুবা চরের পাশে মেঘনা নদীতে জাল ফেলে মাছ ধরছিলেন। ওই সময় মাছ ধরার জায়গার দখল নেয়ার জন্য তিনটি ট্রলার নিয়ে ৫০-৬০ জন লোক তাদের উপর হামলা চালায় এবং বাবুল মেম্বারকে কুপিয়ে জখম করে। হামলাকারীরা বেপরোয়া মারধর করে দু’টো ট্রলারসহ ১০ জনকে অপহরণ করে। তবে অপহৃতদের পরিচয় এখনো জানা যায়নি।

এ ঘটনাকে কেন্দ্র করে বাবুল মেম্বারের লোকজন ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রামগতি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহে আলম রায়হান, সাবেক সভাপতি মো. জহির উদ্দিন সুমন ও যুবলীগ নেতা সাইফুদ্দিনকে উপজেলা সদর আলেকজান্ডার বাজারে পিটিয়ে গুরুতর জখম করে। হামলাকারীরা পশ্চিম আলেকজান্ডার গ্রামের নুর আলম ও কামালউদ্দিনের বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়ে শিশুসহ চার নারীকে মারধর করে। পরে আবু নাছেরের বিক্ষুব্ধ লোকজন আসলপাড়া গ্রামে হামলা চালিয়ে বাবুল মেম্বারের বসতঘরসহ কামাল হাওলাদারের বাড়ি এবং রফিক হাওলাদারের বাড়ির ছয়টি বসতঘর ভাঙ্গচুর ও লুটপাট করে পুড়িয়ে দেয়। এ সময় তারা পার্শ্ববর্তী নুরজাহান, জনু মাঝি ও মো. আকবারের বসতঘর ভাঙচুর করা হয়।

খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন আসলপাড়া গ্রামে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.