সর্বশেষ

রাজীব হত্যার প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ

জামাল হোসেন বিষাদ
শাহবাগের প্রজন্ম চত্বরের আন্দোলনের অন্যতম সংগঠক ব্লগার রাজীবের হত্যার প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সমাবেশ করেছে গণজাগরণ মঞ্চ নোয়াখালী।

শনিবার বিকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনে গণজমায়েত, মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা শহর মাইজদীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা শহরের প্রধান সড়কের টাউন হল মোড়ে দ্বিতীয় দফায় মানববন্ধন করা হয়। এরপর পুনরায় মিছিলটি উন্নয়ন সংগঠক নুরুল আলম মাসুদ, কবি ও সাংবাদিক জামাল হোসেন বিষাদ, আবু নাছের মঞ্জু, প্রণব আচার্য্য, কামাল হোসেন মাসুদের নেতৃত্বে নোয়াখালী প্রেসক্লাবের সামনে সমাবেশে মিলিত হয়।
এসময় তরুণদের এ সমাবেশে বক্তব্য রাখেন আবু নাছের মঞ্জু ও নুরুল আলম মাসুদ। এসময় তরুণদের - ‘আমরা সবাই রাজীব হবো, রাজীব হত্যার বদলা নিবো, খুন করে আন্দোলন বন্ধ করা যাবে না, হুমকি দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না, আইন করে জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ কর’ মুহুর্মুহু শ্লোগানে প্রকম্পিত হয় জেলা শহর।

সমাবেশে সংহতি জানান জেলা জেএসডির এডভোকেট কাওসার নিয়াজী, জেলা জাসদের এডভোকেট আজিজুল হক বকশী এবং বাসদ (মাহবুব) এর এ্যাডভোকেট শ্যামল কান্দি দে এবং সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সাবেক জেলা সভাপতি ফখরুল ইসলাম।

সমাবেশ শেষে আগামিকাল সন্ধ্যায় রাজীবের স্মরণে নোয়াখালী প্রেসক্লাব চত্বরে মোমবাতি প্রজ্বলন কর্মসূচী ঘোষণা করা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.