সর্বশেষ

এন.এ. চৌধুরী ট্যালেন্টস প্রিপারেটরী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

বুধবার নোয়াখালীর ঐতিহ্যবাহী চৌমুহনী গোলাবাড়ীয়াস্থ এন.এ. চৌধুরী ট্যালেন্টস প্রিপারেটরী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
বুধবার  সকালে এন.এ. চৌধুরী ট্যালেন্টস প্রিপারেটরী অধ্যক্ষ কাজি আনোয়ারুল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার সরকার আবুল কালাম আযাদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  প্রতিষ্ঠানে পরিচালক হায়াত খান ফরহাদ ও সাইফুল্যাহ কামরুল।

সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়দের মাঝে পুরুস্কার বিতর করেন লিজা মারলিন খান ও আলহাজ্জ আবুল খায়ের। প্রধান অতিথি নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার সরকার আবুল কালাম আযাদ বলেন-আমাদের শিশুদেরকে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে হবে, যাতে করে তারা আগামী দিনে সমাজে যোগ্য নেতৃত্ব দিতে পারে। তার জন্য প্রত্যেক অভিভাবকদেরকে দায়িত্ব নিতে হবে।
এর পরে তিনি বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগীতার ৭৫জন বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করেন। নিজস্ব শিল্পীদের পরিবেশনা এক মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়। এতে বিপুল দর্শক সমাগম ঘটে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.