সর্বশেষ

নোয়াখালীতে যুদ্ধাপরাধীদের বিচার দ্রুত সম্পন্ন করার দাবিতে জাতীয় যুবজোটের মানববন্ধন ও সমাবেশ

নোয়াখালীতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে জঙ্গি-সাম্প্রদায়িক অপশক্তিকে রুখে দাঁড়াও- যুদ্ধাপরাধীদের বিচার দ্রুত সম্পন্ন কর; এই আহ্বানের মধ্যদিয়ে মানববন্ধন ও সমাবেশ করেছে জাতীয় যুবজোট।

নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে শনিবার সকাল ১০টা থেকে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এই মানববন্ধন কর্মসূচিতে সংহতি প্রকাশ করে সম্মিলিত সাংস্কৃতিক জোট, সুপ্র, ধ্রুবতারা, প্রজম্ম আলো, কবিতা পরিষদ, রাইাজিং সান সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
মানববন্ধন চলাকালে জাতীয় যুবজোটের কেন্দ্রীয় কমিটির সদস্য সাংবাদিক আবু নাছের মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় উপদেষ্ঠা মো. সলিম উল্লাহ, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল হক বকসি, সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমদাদ হোসেন কৈশোর, সুশাসনের জন্য প্রচারাভিযান-সুপ্র জেলা কমিটির সাধারণ সম্পাদক নুরুল আলম মাসুদ, দৈনিক আমার সংবাদের সম্পাদক জামাল হোসেন বিষাদ।

বক্তারা যুদ্ধাপরাধীদের চলমান বিচার কার্যক্রম দ্রুত সম্পন্ন করার পাশাপাশি দেশে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানান। সমাবেশে দেশবাসীকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি-সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।
ছবি ক্যাপশন: নোয়াখালীতে জঙ্গি-সাম্প্রদায়িক অপশক্তিকে রুখে দাঁড়ানোর দাবিতে জাতীয় যুবজোটের মানববন্ধন।


  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.