সর্বশেষ

এনটিভি’র নোয়াখালী প্রতিনিধি মাসুদ পারভেজকে স্টাফ রিপোর্টার পদে পদোন্নতি দেয়ায় নোয়াখালী সাংবাদিক ইউনিটির সংবর্ধনা

নোয়াখালী সাংবাদিক ইউনিটির প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সহসভাপতি এনটিভি’র নোয়াখালী প্রতিনিধি মো. মাসুদ পারভেজকে সম্প্রতি এনটিভি কর্তৃপক্ষ স্টাফ রিপোর্টার পদে পদোন্নতি দেওয়ায় নোয়াখালী সাংবাদিক ইউনিটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
গত বৃহস্পতিবার রাতে ইউনিটির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিটির সভাপতি ও সময় টেলিভিশনের নোয়াখালী প্রতিনিধি সাইফুল্যাহ কামরুল।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ থানায় সদ্য যোগদানকারী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. আহসানুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতে মো. মাসুদ পারভেজকে ইউনিটির পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। এ সময় বক্তব্য রাখেন, ইউনিটির সাবেক সভাপতি ও দৈনিক জনকন্ঠের নোয়াখালী প্রতিনিধি গিয়াস উদ্দিন ফরহাদ, প্রতিষ্ঠাতা সদস্য এম জি বাবর, সহসভাপতি মোহাম্মদ শাহ জামাল, যুগ্ম সম্পাদক মো. জামাল উদ্দিন, কোষাধ্যক্ষ প্রদীপ কুমার সেন।
সভায় বক্তারা মাসুদ পারভেজকে তাঁর কর্মের স্বীকৃতি সরূপ পদোন্নতি দেওয়ায় এনটিভি’র চেয়ারম্যান ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের ধন্যবাদ জানান এবং এই পদোন্নতি মাসুদ পারভেজের পেশাগতকাজে আরো সফলতা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.