সর্বশেষ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১২-১৩ শিক্ষাবর্ষে ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১২-১৩ শিক্ষাবর্ষে ভর্তির প্রক্রিয়া শুরু হয়েছে। এ বছর কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স, ফার্মেসী, এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, মাইক্রোবায়োলজী, গণিত, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড হ্যাজার্ড স্টাডিজ, ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সায়েন্স, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং, কোস্টাল এগ্রিকালচার, ইংরেজী, বিজনেস এড্মিনিস্ট্রেশন এবং ইকনোমিক্স এন্ড পোভার্টি স্টাডিজ বিভাগে শিক্ষার্থী ভর্তি করা হবে।

ভর্তি পরীক্ষার আবেদনপত্র টেলিটক মোবাইল ফোনের মাধ্যমে ১ অক্টোবর ২০১২ হতে শুরু হবে যা’ ১০ নভেম্বর ২০১২, রাত ১২টা পর্যন্ত চলবে। আগামী ১৪ ডিসেম্বর ২০১২ A গ্রুপের এবং ১৫ ডিসেম্বর ২০১২  B ও C গ্র“পের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং ভর্তি পরীক্ষার ফলাফল ১৬ ডিসেম্বর ২০১২ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nstu.edu.bd) এ পাওয়া যাবে।

বিস্তারিত জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nstu.edu.bd) এবং ফোন : ০৩২১-৬২৮১২, ৭১৩১৪, মোবাইল : ০১৮১৯-৮৩৪৩৯৩, ০১৭১১-২৮৪৯১০ নম্বরে যোগাযোগ করা যাবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.