সর্বশেষ

যক্ষ্মা বিষয়ক সাংবাদিকতার জন্য ব্র্যাক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন আবু নাছের মঞ্জু

আবু নাছের মঞ্জুর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দিচ্ছেন ব্র্যাকের নির্বাহী পরিচালক ড. মাহবুব হোসেন।
যক্ষ্মা বিষয়ক সাংবাদিকতার জন্য ব্র্যাক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন আবু নাছের মঞ্জু। তিনি  লোক সংবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক এবং ইনডিপেনডেন্ট টেলিভিশন, রেডিও টুডে, দৈনিক যায়যায়দিন ও সংবাদ সংস্থা বিডিনিউজের নোয়াখালী প্রতিনিধি। গত মঙ্গলবার বিকেলে রাজধানীর ব্র্যাক ইউনিভাসির্টি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
অনুষ্ঠানে যক্ষ্মা বিষয়ক প্রতিবেদন তৈরির জন্য বিভাগ ভিত্তিক মোট ১৫ জন সাংবাদিককে ব্র্যাক মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এরমধ্যে রয়েছেন প্রিন্ট মিডিয়ার ১৩ জন এবং ইলেকট্রনিক মিডিয়ার ২ জন সাংবাদিক। তাঁদের প্রত্যেককে সম্মাননা পদক, সনদপত্র, বই ও আর্থিক পুরস্কার দেয়া হয়।
নোয়াখালী বক্ষব্যাধী ক্লিনিকের বিভিন্ন অনিয়ম নিয়ে আবু নাছের মঞ্জু প্রস্তুতকৃত প্রতিবেদন লোক সংবাদ ডটকম এবং ইনডিপেনডেন্ট টেলিভিশন, রেডিও টুডে ও দৈনিক যায়যায়দিনে প্রকাশ করা হয়।

ব্র্যাকের নির্বাহী পরিচালক ড. মাহবুব হোসেনের সভাপতিত্বে পুরস্কার প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার এবং স্বাস্থ্য অধিদফতরের যক্ষ্মা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ কর্মসূচির লাইন ডিরেক্টর ডা. আশেক হোসেন । বিচরকমন্ডলী ছিলেন কমরওয়েলথ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হাসান শাহরিয়ার, বৈশাখী টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল আহসান বুলবুল ও ব্র্যাক স্বাস্থ্য কর্মসূচির সহযোগী পরিচালক ড. আকরামুল ইসলাম। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনের দায়িত্বে ছিলেন ব্র্যাক এডভোকেসি ইউনিটের পরিচালক শিপা হাফিজা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.