সর্বশেষ

লক্ষ্মীপুরের সন্ত্রাসীদের হামলায় ইউনিয়ন যুবদল সভাপতি নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি 
লক্ষ্মীপুরের হাজিরপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেনকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার রাত ১২:৩০০ মি. সময় স্থানীয় হাজিরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে সন্ত্রাসীরা অতর্কিতে হামলা চালিয়ে এলোপাতাড়ী কুপিয়ে মারাত্মকভাবে আহত করে মনিরকে। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত মনির হোসেন (৩৪) হাজিরপাড়া ইউপি চেয়ারম্যান ওমর ফারুকের ছোট ভাই।

নিহত মনিরের ভাই স্বপন জানায়, স্থানীয় ছাত্রলীগের ক্যাডার মুন্না বাহিনী এ ঘটনা ঘটিয়েছে।
অপরদিকে স্থানীয় সৃত্রে জানা যায়, ফুল দেয়ার সময় যুবদল কর্মীরা ছাত্রলীগের বিরুদ্ধে উশৃঙ্খল শ্লোগান দিলে যুবদল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় সংঘর্ষে ছাত্রলীগের মনিরসহ ২ কর্মী গুরুতর আহত হয়।পরে সন্ত্রাসীরা তার উপর হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে মারাতœক আহত করে।
এ ব্যাপারে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরওয়ার জানান, লাশের ময়না তদন্ত হয়েছে। এখন পর্যন্ত থানা মামলা দায়ের করা হয়নি। শহীদ মিনারে ফুল দেওয়া কে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষের জের এ ঘটনা ঘটেছে।
এদিকে মনির হোসেনের হত্যাকান্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সম্পৃক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপি’র আহ্বায়ক রফিক উল্যা দুলাল প্রমূখ।
। আজ বাদ জুমা লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে নিহত মনির হোসেনের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।  এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। দুপুরে মনির হত্যার প্রতিবাদে বিএনপি ও অঙ্গসংগঠন একটি বিক্ষোভ মিছিল করে জেলা শহরে।


  • রবিউল ইসলাম খান

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.