সর্বশেষ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোস্তাফিজুর রহমানের ইন্তেকাল

লোকসংবাদ রিপোর্ট:
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বরেণ্য শিক্ষাবিদ অধ্যাপক মোস্তাফিজুর রহমান11 ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে..............রাজেউন) । বৃহস্পতিবার ভোর ৬টায় তিনি লক্ষ্মীপুরস্থ মেয়ের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। বাদ যোহর মাইজদী বাজারস্থ অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে লক্ষ্মীপুরের রামগঞ্জে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।


বর্ণাঢ্য কর্মজীবনে অধ্যাপক মোস্তাফিজুর রহমান নোয়াখালী সরকারী কলেজ, লক্ষ্মীপুর সরকারী কলেজ ও কবিরহাট সরকারী কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যক্ষ সহ বিভিন্ন দায়িত্বে নিয়োজিত ছিলেন। এছাড়াও তিনি নোয়াখালী জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তাঁর মৃত্যুতে স্থানীয় সাংসদ একরামুল করিম চৌধুরী, নোবিপ্রবি’র উপাচার্য প্রফেসর এ কে এম সাঈদুল হক চৌধুরী, নোয়াখালী প্রেসকাবের সভাপতি আলমগীর ইউসুফ, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন কিরন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ ইউসুফ মিঞা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, নোয়াখালী পৌরসভার মেয়র হারুনুর রশিদ আজাদ, এনআরডিএস'র নির্বাহী প্রধান আবদুল আউয়াল গভীর শোক প্রকাশ করেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.