বৃহত্তর নোয়াখালী অঞ্চলের মাটি ও মানুষের পত্রিকা লোকসংবাদ এর অনলাইন সংস্করণে সবাইকে স্বাগতম !

Saturday, July 23, 2011

লক্ষ্মীপুরে এ্যাডভোকেট নুরুল ইসলামের স্মৃতি স্তম্ভ ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা


লক্ষ্মীপুরে বহুল আলোচিত জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট নুরুল ইসলামের স্মৃতি স্তম্ভটি ও অবশেষে ভেঙে দিয়েছে  সন্ত্রাসীরা। শুক্রবার রাত ১০ টায় থানা রোডের মোড়ে অবস্থিত জেলা বিএনপির সাবেক নেতা এ্যাডভোকেট নুরুল ইসলামের  স্মৃতি স্তম্ভ। রাতের আধাঁরে দুবৃর্ত্তরা  ভেঙ্গে দেয় । প্রত্যেক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর পৌরসভার পানি সরবরাহ বিভাগের কর্মচারী ও সৈনিক লীগের কর্মী ইয়াসিন সওদাগর ফিরোজ সহ ৫-৬ জন এই স্মৃতি স্তম্ভ নুরুল  ইসলামের খোদাইকৃত ছবিটি ভাংচুর করে ।

 লক্ষ্মীপুর পৌরসভার কার্যালয়ের একটি সুত্র জানায় ,২০০৪ সালে স্থানীয় সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী নুরুল ইসলামের এ স্মৃতি স্তম্ভটি  উদ্বোধন করেন। তৎকালিন সময়ে পৌরসভার অর্থায়নে ঠিকাদার মির্জু ও জিয়া প্রায় ৩ লাখ টাকা ব্যায়ে এটি নির্মান করেন । বিএনপির একটি সুত্র জানায়, তাহের পুত্র বিপ্লব বের হওয়ার আগেই নুরুল ইসলামের স্মৃতি স্তম্ভ  ভেঙে আবারো আতংকের সৃষ্টি করেছে এ বাহিনী  ।
এভাবে চলতে থাকলে লক্ষ্মীপুরের মানুষ  আগের মতো জিম্মী হয়ে পড়বে ।
লক্ষ্মীপুরের  স্থানীয় সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন এ ঘটনায় তীব্র নিন্দা
জানিয়ে সাংবাদিকদের জানান, তাহের বাহিনীর সন্ত্রাসী লোকজনই তা করেছে, তারা আবার লক্ষ্মীপুরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চাচ্ছে,জনগন তা মেনে নেবেনা । স্ােচ্ছার রয়েছে জনগন । আমি এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি ।  এ ব্যাপারে সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম ছারোয়ার হোসেন জানান, আমি বিষয়টি শুনেছি। এব্যাপারে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরের সাথে একাধিকবার  মোবাইল ফোনে  চেষ্টা করে তার মতামত নেওয়া সম্ভব হয়নি ।




  • রবিউল ইসলাম খান
স ম্পা দ ক
কামরুল হাসান মঞ্জু

ভা র প্রা প্ত স ম্পা দ ক

আবু নাছের মঞ্জু

অ ন লা ই ন স ম্পা দ ক
শ ই মুকুল

যো গা যো গ
লোকসংবাদ
মাইজদী, নোয়াখালী।

news@loksangbad.com
+৮৮০ ১৭১২ ১০১ ৬৬৪
+৮৮০ ১৭১২ ৭৫২ ৬৯৪


ক পি রা ই ট
© সম্পাদক
লোকসংবাদ কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত।
______________

সর্বমোট পাঠক

জন
 

কপিরাইট © ২০১২ লোকসংবাদ