সর্বশেষ

নোয়াখালীতে হাত-পা বাঁধা অবস্থায় ব্যবসায়ী অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় হাত-পা বাধা অবস্থায় এক ব্যবসায়ীর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। খাসেরহাট বাজারের একটি মার্কেটের পরিত্যক্ত কক্ষ থেকে রোববার বিকেলে লাশটি উদ্ধার করা হয়। নিহত রেদওয়ান হোসেন (২৫) চর আমানউল্লা গ্রামের মানু মিয়ার ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে  চর জব্বর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, খাসেরহাট বাজারের মসজিদ মার্কেটে সাইফুল নামে এক ব্যক্তির সাথে যৌথভাবে রেদওয়ান একটি টেইলারী দোকান করতেন। প্রতিদিন রাতে তিনি দোকানে ঘুমাতেন। রোববার সকালে থেকে মার্কেটের অন্যান্য ব্যবসায়ীরা দোকান খুললেও রেদওয়ানের দোকানটি বাইরে থেকে তালাবন্ধ ছিল। দুপুরের দিকে রেদোয়ানের ছোটভাই জুয়েলের সহায়তায় সাইফুল দোকান খোলেন। বিভিন্ন স্থানে খোঁজ করেও রেদওয়ানের কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না।
এরই মধ্যে বিকেল চারটার দিকে মসজিদ মার্কেটের পাশের রোজিনা সুপার মার্কেটের একটি পরিত্যক্ত কক্ষের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে দোকানদারেরা ভেতরে গিয়ে ওই কক্ষের সার্টার খোলার চেষ্টা করেন। কিন্তু সার্টাটি ভেতর থেকে বন্ধ দেখে বিষয়টি থানায় জানান। এরপর পুলিশ এসে সার্টার খুলে হাত-পা বাধা অবস্থায় রেদোয়ানের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে।

রেদওয়ানের ছোটভাই মো: জুয়েল বলেন, ‘ভাইয়া শনিবার রাতে দোকানে ছিলেন। এরপরের ঘটনা বুঝে ওঠতে পারছিনা। আমার ভাইকে পরিকল্পিত হত্যা করা হয়েছে’।

ওসি বলেন, ‘শনিবার রাত দশটা থেকে গতকাল রোববার বিকেল তিনটার মধ্যে কোন এক সময়ে এই ঘটনা ঘটেছে। আগুনে রেদোয়ানের পরনের কাপড়-ছোপড় পুড়ে ছাঁই হয়ে গেছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে’।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.