সর্বশেষ

চাঁদার দাবিতে লক্ষ্মীপুরে ছাত্রলীগের কর্মীকে কুপিয়ে জখম- আহত-৪


লক্ষ্মীপুর পৌর শহরের হাসপাতাল রোডে ইয়াবা সেবনে প্রতিবাদ করায় ও চাঁদার দাবিতে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে আহত করেছে কতিপয় নামধারী সন্ত্রাসী। এসময় হামলা বন্ধ করতে আসায় প্রত্যক্ষদর্শীদের মধ্যে ৪জন গুরুতর আহত হয়েছে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর শহরের সন্ত্রাসী মোশারফ হোসেন মজিদ, মো: রানা, রাব্বি হোসেন ও নিক্সন গ্রুপ প্রায়ই শহরের আবাসিক এলাকা হাসপাতাল রোডে ইয়াবা সেবন, মদ, গাঁজা, চাঁদাবাজি ও অন্যান্য অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকে। তারা প্রতিদিন এলাকায় প্রবেশ করে মেয়েদেরকে উত্যক্ত করতো এবং কেউ প্রতিবাদ করলে তাদের নিকট চাঁদা দাবি করতো।
লক্ষ্মীপুর পৌর শহরের হাসপাতাল রোডের ছাত্রলীগ কর্মী ইসমাইল হোসেন বাপ্পি তাদেরকে ইয়াবা ও মাদকদ্রব্য সেবনে প্রতিবাদ করেন। প্রতিবাদে মঙ্গলবার রাতে সন্ত্রাসী মজিদ গ্রুপ ইসমাইল হোসেন বাপ্পির নিকট ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকৃতি প্রদান করায় বাপ্পিকে মজিদ গ্রুপ হত্যার উদ্দেশ্যে চাপাতি, চোরা, ডেগারসহ অন্যান্য ধারলো অস্ত্র দিয়ে আঘাতের উদ্দেশ্যে দোড়ানি দেয়। বাপ্পি দৌড়ে হাসপাতাল রোডের হোটেল নুরের অভ্যর্থনা কক্ষে আশ্রয় নেয়। এসময় মজিদ গ্র“প ক্ষিপ্ত হয়ে হোটেল নুরের প্রবেশ পথে কাঁচের দরজা ভেঙ্গে প্রবেশ করে বাপ্পিকে এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় তাকে বাঁচাতে আসলে আরো ৩জন গুরুতর আহত হয়। এসময় উত্তেজিত জনতার হাতে মজিদ আটক হলে পরে তাকে পুলিশে সোপর্দ করেন।
আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হলে পরে ঢাকায় স্থানান্তরের জন্য ছারপত্র প্রদান করা হয়। এ ব্যাপারে আহত বাপ্পির বাবা দেলোয়ার হোসেন বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের  করে।
লক্ষ্মীপুর থানার দায়িত্বরত কর্মকর্তা এ এস আই মো: সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.