সর্বশেষ

নোয়াখালীতে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

নোয়াখালী জেলা শহর মাইজদীতে আমেনা খাতুন (২২) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শহরের হরিনারায়নপুর এলাকায় বুধবার রাতে এই ঘটনা ঘটে।
এ ব্যপারে বৃহস্পতিবার নিহতের বাবা সদর উপজেলার শুল্লকিয়া গ্রামের আবদুল মান্নানের বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ আমেনার স্বামী জয়নাল আবেদিন সবুজ, শ্বাশুর আবু জাহের এবং শশুড়ি এস এম মাহমুদাকে গ্রেপ্তার করে।
আমেনার চাচাতো ভাই চেরাজল হক লোকসংবাদ ডটকমকে বলেন, শ্বশুর বাড়ির লোকজন নানা অজুহাতে আমেনাকে প্রায়ই মারধর করতো। বুধবার রাত দশটার দিকে স্বামী জয়নাল আবেদিন, শ্বাশুর আবু জাহের, শাশুড়ি মাহমুদা ও ননদ মুন মিলে নির্যাতনের পর তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে।

সুধারাম থানার শহর উপ-পরিদর্শক (টিএসআই) রফিক উদ্দিন জানান, খবর পেয়ে রাত এগারটার দিকে পুলিশ আমেনার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শ্বশুর বাড়ির লোকজন আমেনা ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মারা গেছে বলে প্রচার করলেও পুলিশের ধারনা পারিবারিক কলহের জের ধরে তাঁকে হত্যা করা হয়েছে। ‘আমেনার গলায় আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে তাঁকে হত্যা করা হয়েছে।’ বললেন টিএসআই রফিক।

ময়না তদন্তের পর লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওই পুশি কর্মকর্তা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.