সর্বশেষ

নোয়াখালীতে নাগরিক শোকসভা

নোয়াখালীর পৌরসভার প্রয়াত কাউন্সিলর স্নেহাংশুভূষন পাল ওরফে পরানবাবুর স্মরনে এক নাগরিক শোকসভা শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়। হরিনারায়নপুর রেলষ্টেশন সংলগ্ন মাঠে অনুষ্ঠিত এ শোকসভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ একরামুল করীর চৌধুরী।
মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত নাগারিক শোকসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি মহিউদ্দিন লাতু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, ভাইস চেয়ারম্যান নিলুফার মমিন, আল-আমিন গ্র“পের ব্যাবস্থাপনা পরিচালক আনোয়ার মির্জা, অ্যাডভোকেট কামরুল ইসলাম, আবদুল ওয়াদুদ পিন্টু, সহিদউল্লাখান সোহেল ও প্রয়াত স্নেহাংশুভূষন পাল এর জৈষ্ঠ্য সন্তান রতন কৃষ্ণ পাল বক্তৃতা করেন।

সভায় বক্তারা প্রয়াত এই কাউন্সিলরের জীবনের নানা দিক নিয়ে আলোচনাকালে বলেনÑ স্নেহাংশুভুষন পাল ছিলেন একজন নিবেদিত প্রাণ জনপ্রতিনিধি। যার মধ্যে ছিলনা ধর্মীয় সংকীর্ণতা কাজ করতে দেখা যায়নি কখনো। ধর্ম-বর্ণ ও দলমত নির্বিশেষে তিনি সকলের বিপদে আপদে এগিয়ে যেতেন সবার আগে। আর একারণেই হরিনারায়নপুর এলাকার বাসিন্দারা পর পর পাঁচবার তাঁকে কাউন্সিলর নির্বাচিত করেছিলেন। আমাদের সকলকে স্নেহাংশুভূষন বাবুর কর্ম থেকে মানব সেবার শিক্ষা নিতে হবে। তাহলেই সমাজ এবং দেশ উপকৃত হবে।
উল্লেখ্য; গত ৫ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নি:স্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিনমেয়ে ও দুইছেলে রেখে গেছেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.