সর্বশেষ

সেনবাগে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি আহত

নোয়াখালীতে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ এয়াকুব ভূঞা(৩৮) নামে এক ব্যক্তিকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের মইজদী গ্রামে গত মঙ্গলবার এই ঘটনা ঘটে। আহত এয়াকুব এখন নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, একই বাড়ির আবদুল মালেক ভূঞার পরিবারের সাথে এয়াকুব ভূঞার পরিবারের জমিজমা নিয়ে গত চার বছর থেকে মামলা মকদ্দমা চলে আসছিল।
এক পর্যায়ে গ্রামের লোকজন সামাজিকভাবে সালিশি বৈঠকের মাধ্যমে উভয় পরিবারের মধ্যে বিরোধ মিমাংশার উদ্যোগ নেয়। এরই মধ্যে কয়েক দফা সালিশি বৈঠকে বিষয়টি সমঝতার পর্যায়ে চলে আসছিল। আগামী শুক্রবার বিষয়টি চুড়ান্ত মিমাংশা করে ফেলার কথা ছিল।

আর এ অবস্থায় সালিশে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে আবদুল মালেক ভূঞা, তার ভাই আবদুল মোতালেব(৪৫), আবুল হাশেম(৪৫) এবং হাশেমের ছেলে সোহেল(২৪) বাড়ির সামনে এয়াকুবকে একা পেয়ে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করে। বাড়ির লোকজন আহত অবস্থায় এয়াকুবকে প্রথমে সেনবাগ স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাতে তাকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ব্যাপারে সেনবাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজিবুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ দেয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.