সর্বশেষ

ফলোআপ।। নোয়াখালীতে দুর্বৃত্তদের গুলিতে হত্যা মামলার আসামী নিহত থানায় মামলা\ লাশ মর্গে প্রেরণ

নোয়াখালীর চাটখিলে দুর্বৃত্তদের গুরিতে মো. হাসান(৪৮) নামে একজনের মৃত্যুর ঘটনায় থানায় মামলা হয়েছে।
হাসানের চাচা আবু তাহের বাদী হয়ে সোমবার চাটখিল থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত তিন ব্যক্তিকে আসামী করা হয়েছে। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাজমুল হক এ তথ্য জানান।
রোববার রাতে উত্তর রাম নারায়নপুর গ্রামে নিজ বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসা ছিলেন হাসান। এসময় মটর সাইকেলযোগে তিনজন মুখোশধারী দুর্বৃত্ত এসে তাকে লক্ষ্য করে গুলি চালায়।
সাথে সাথে ঘাড়ে ও পিঠে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান হাসান। এই ঘটনার সময় ওই এলাকায় বিদ্যুত না থাকায় স্থানীয় লোকজন কোনকিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

রাতেই হাসানের লাশ উদ্ধার করে চাটখিল থানায় নিয়ে যায় পুলিশ। সেখান থেকে সোমবার ময়না তদন্তের জন্যে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত হাসান উত্তর রামনারায়নপুর গ্রামে মৃত সালামত উল্লাহর ছেলে।


চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাজমুল হক বলেন, ‘নিহত হাসান লক্ষীপুরের দত্তপাড়ায় ২০০৪ সালে দুই জন পুলিশ সদস্যকে হত্যা মামলার আসামী ছিলেন। এছাড়া তার বিরুদ্ধে লক্ষীপুর সদর ও চাটখিল থানায় হত্যা, ডাকাতিসহ ছয়ের অধিক মামলা রয়েছে। এর বাইরে আরো কয়েকটি মামলায় ইতিমধ্যে সে সাজাও ভোগ করেছিল।’

কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে পুলিশ তা নিশ্চিত হতে পারছেনা। তবে আন্ত:কোন্দল অথবা প্রতিশোধ হিসেবে প্রতিপক্ষ এই হত্যাকান্ড ঘটাতে পারে বলে ধারণা ওসির ধারণা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.