সর্বশেষ

নোয়াখালীতে নারী দিবস পালিত


নানা কর্মসূচির মধ্যদিয়ে নোয়াখালীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। বিকেলে বিআরডিবি মিলনায়তনে নালি নির্যাতন বিষয়ক গণ শুনানীর আয়োজন করে উন্নয়ন সংস্থা এনআরডিএস ও নারী নির্যাতন প্রতিরোধ কমিটি। গণশুনানিতে জুরি হিসেবে দায়িত্ব পালন করেন এনআরডিএস নির্বাহী প্রধান আবদুল আউয়াল, লেখক মাহমুদুল হক ফয়েজ, অ্যাডভোকেট কল্পনা রাণী দাস, অ্যাডভোকেট শুক্লা সাহা, শিক্ষিকা হাসিনা আক্তার।প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করে অ্যাডভোকেট গোলাম আকবর ও এমদাদ হোসেন কৈশোর।

গণশুনানিতে বিভিন্ন ধরনের নির্যাতনের শিকার নারীরা তাদের অধিকার বঞ্চনার কথা তুলে ধরেন এবং সকলের কাছে বিচার দাবি করেন।
গণশুনানি শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারপার্সন বেগম নিলুফার মমিন, ইউপি সদস্য রওশন আক্তার লাকী ও এসডিপি'র নির্বাহী প্রধান লুৎফুর নাহার আজাদ।


এর আগে নারী দিবস উপলক্ষ্যে সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনে সকালে মানবন্ধন কর্মসূচি পালন করে সুশাসনের জন্যে প্রচারাভিযান-সুপ্র। প্রশিক্ষণ-শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তিতে নারী পুরুষ সম অভিগম্যতা নিশ্চিতকরণের দাবিতে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন এডভোকেট আজিজুল হক বকষি, গোলাম আকবর, কল্পনা রানি দাস, জাফর উল্লাহ বাহার, আবু নাছের মঞ্জু।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.