সর্বশেষ

নোয়াখালীতে ডাকাতের গুলিতে কলেজ ছাত্র নিহত

নোয়াখালীতে ডাকাতের গুলিতে ইস্তিয়াক হোসেন (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়। এসময় ইস্তিয়াকের চাচা কামাল উদ্দিন (৪৫) গুলিবিদ্ধ হন। ইস্তিয়াক চাপরাশিরহাট কলেজের  এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার গভীর রাতে ১২ থেকে ১৫ জনের একদল ডাকাত কবিরহাট উপজেলার রামেশ্বরপুর গ্রামের হানিফ মঞ্জিল, কামাল উদ্দিন পাটোয়ারী বাড়ি ও দানু পাটোয়ারী বাড়ীতে ডাকাতি করে। ডাকাত দল তিনটি বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকার সহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে করে নিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন তাদের থেকে ঘিরে ফেলে।
এ সময় ডাকাতরা এলোপাথাড়ী গুলি চালালে থাকে। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ইস্তিয়াক ঘটনাস্থলে মারা যান। এসময় তাঁর চাচা কামাল উদ্দিন গুলিবিদ্ধ হন। গুরুতর অবস্থায় তাঁকে কৃহস্পতিবার ভোররাতে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য দুপুরের দিকে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন কুমার দাস জানান, নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের পর ইস্তিয়াকের লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ইস্তিয়াক রামেশ্বরপুর গ্রামের আকবর হোসেনের ছেলে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.