সর্বশেষ

হাতিয়ায় নির্বাচন কমিশনার সাখাওয়াত হোসেন: ইউপি নির্বাচনে অনিয়ম ও সহিংসতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার (অব:) এম সাখাওয়াত হোসেন বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেকোন ধরণের অনিয়ম ও সহিংসতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সহিংসতার কারনে কোন ভোটকেন্দ্রের ভোট গ্রহন স্থগিত হলে ওই কেন্দ্রের নির্বাচন বাতিল করা হবে।
তিনি বুধবার সকালে নোয়াখালীর হাতিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। নির্বাচন কমিশনার সাখাওয়াত বলেন, কোন অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে কেউ থানায় মামলা করতে এলে ভারপ্রাপ্ত কর্মকর্তা যদি মামলা নিতে অস্বীকৃতি জানান তাহলে তাঁর বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ হারুনুর রশীদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক সাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুর রশীদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়ালী উল¬্যাহ প্রমুখ বক্তৃতা করেন।
নির্বাচন কমিশনার সাখাওয়াত হোসেন ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিধিমালার বিভিন্ন সংস্কারের কথা উল্লেখ করে বলেন, সকল স্তরে জবাবদিহিতা নিশ্চিত না করলে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান সম্ভব নয়। তিনি সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে প্রশাসনকে সহায়তা করার জন্য এলাকাবাসীর প্রতিও আহবান জানান। এসময় তিনি হাতিয়া উপজেলায় সার্ভার ষ্টেশন স্থাপনে নির্বাচন কমিশনের পরিকল্পনা রয়েছে বলেও উল্লেখ করেন।
#

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.