সর্বশেষ

নোয়াখালীতে বাস চাপায় একজনের মৃত্যু: সড়ক অবরোধ

বাস চাপায় এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে স্থানীয়রা নোয়াখালী-লাকসাম সড়কে একঘন্টা অবরোধ সৃষ্টি করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট নুতন বাজার এলাকায় বিকাল পাঁচটার দিকে কুমিল্লা থেকে নোয়াখালী অভিমুখী উপকূল এক্সপেসের দ্রুতগামী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী একটি রিক্সায় পেছন দিক থেকে ধাক্কা দেয়। রিক্সাচাত্রী আলমগীর হোসেন(১৩) ঘটনাস্থলে মারা যায়।
এসময় আলমগীরের মা নুরজাহান বেগম(৩৫) ও রিক্সাচালক আবদুর রহমান(৪০) গুরুতর আহত হন। তাদের সোনাইমুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। 

এই ঘটনায় জের ধরে বিক্ষুদ্ধ লোকজন নোয়াখালী-লাকসাম সড়কে অবরোধ সৃষ্টি করে। এসময় সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পোৗঁছে ছয়টার দিকে যান চলাচল স্বাভাবিক করে। 

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ‘পুলিশ লোকজনকে বুঝিয়ে অবরোধ তুলেছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। নিহত আলমগীরের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে। আলমগীর সোনাইমুড়ির করা গ্রামের বাসিন্দা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.