সর্বশেষ

নোয়াখালীতে অপহরনের ১১ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার \ অপহরণকারী গ্রেফতার

নোয়াখালীতে স্কুল এক ছাত্রীকে অপহরণের ১১ দিন পর উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে সদর উপজেলা কৃষ্ণরামপুর এলাকার একটি বাসা থেকে সুধারাম থানা পুলিশ ছাত্রীটিকে উদ্ধার করে। ওই রাতেই পুলিশ অপহরণকারী সাইফুলকে (৪৮) গ্রেফতার করে। সাইফুল কবিরহাট উপজেলার পশুরামপুর গ্রামের আমিন উল্যার ছেলে।
অপহরণ ও ধর্ষনের ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে সাইফুলসহ অজ্ঞাত আরো ২/৩ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শনিবার থানায় মামলা দায়ের করেন। একই দিন আদালতের মাধ্যমে সাইফুলকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এদিকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে অপহৃত ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তাপস বড়–য়া জানান, গত ১ মার্চ সদর উপজেলার পূর্ব নুরপুর গ্রামের বাড়ি থেকে কবিরহাট উপজেলার এলাহীপুর গ্রামে আত্মীয় বাড়িতে যাওয়ার পথে সাইফুল তার অপরাপর সহযোগীদের নিয়ে অস্ত্রের মুখে স্কুল ছাত্রীকে সিএনজি চালিত অটো রিকশায় তুলে চট্টগ্রামে নিয়ে আটকে রাখে। এরপর বিয়ের প্রলোভন দিয়ে ছাত্রীকে ধর্ষণ করে। সাত দিন পর চট্টগ্রাম থেকে এনে সদর উপজেলার কৃষ্ণরামপুর এলাকার জনৈক নুরনবীর বাড়িতে আটকে রাখে।
 শুক্রবার ছাত্রীটি কৌশলে নুরনবীর স্ত্রীর মোবাইলে তার ভাইকে বিষয়টি জানালে পরিবারের পক্ষ থেকে বিষয়টি সুধারাম থানায় অবহিত করা হয়।  পুলিশ রাতেই ছাত্রীটিকে উদ্ধার এবং অপহরণকারী সাইফুলকে গ্রেফতার করে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.