সর্বশেষ

গতিরোধক নির্মানের দাবি।। নোয়াখালী-কুমিল্লা সড়কে তিনঘন্টা অবরোধ, ভাঙচুর

নোয়াখালী-কুমিল্লা সড়কের সোনাইমুড়ী বাইপাসে গতিরোধক নির্মানের দাবিতে শুক্রবার বিকেল থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত অবরোধ সৃষ্টি করে স্থানীয় লোকজন।
সোনাইমুড়ি উপজেলা আওয়ামীলীগ নেতা মাহফুজুর রহমান জানান, বিকাল সাড়ে ৫টা থেকে বিক্ষুদ্ধ কয়েকশ লোক মিছিল সহকারে সড়কে উঠে অবরোধ সৃষ্টি করে। অবরোধকারীরা শাহী পরিবহনের একটি বাস ভাঙচুর করে। এসময় সড়কের দুই দিকে ঢাকা-নোয়াখালী, ঢাকা-লক্ষীপুর এবং নোয়াখালী-কুমিল্লা রুটে চলাচলকারী অসংখ্য যানবাহন আটকা পড়ে। তিন ঘটার এই অবরোধ চলাকালে সীমাহীন দুর্ভোগের মধ্যে পড়ে দুরপাল্লার যাত্রিরা।
সোনাইমুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হুমায়ুন কবির জানান, গতকাল বৃহস্পতিবার সকালে সোনাইমুড়ী বাইপাসে থানার সামনে বাস চাপায়  স্থানীয় শিশু কানন কিন্ডার গার্টেনের প্রে গ্র“পের ছাত্র আরিফ হোসেন (৫) নিহত এবং একই ক্লাসের আরমান হোসেন নামে অপর এক ছাত্র আহত হয়েছিল। এই ঘটনাকে কেন্দ্র করে লোকজন দুর্ঘটনাস্থলে তাৎক্ষনিক গতিরোধক নির্মানের দাবিতে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দুইটা পর্যন্ত সড়ক অবরোধ করে রেখেছিল। পরে প্রশাসনের পক্ষ থেকে ২৪ ঘন্টার মধ্যে গতিরোধক নির্মানের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেওয়া হয়েছিল। শুক্রবার বিকেল পর্যন্ত গতিরোধক নির্মান না হওয়ায় জনতা পুনরায় সড়ক অবরোধ করে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে যায়। কিন্তু বিক্ষুদ্ধ লোকজন দাবির বিষয়ে অনড় অবস্থান নেয়। পরে স্থানীয় লোকজনের সাথে জেলা ও উপজেলা প্রশাসনের সধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। রাত সাড়ে আটটার দিকে অবরোধ তুলে নেওয়া হয়।
#

  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.