সর্বশেষ

নোয়াখালীতে র‌্যাবের সাথে ডাকাতদের বন্দুক যুদ্ধ ৩ ডাকাত গুলিবিদ্ধ \ দুই র‌‌্যাব সদস্য আহত \ আগ্নেয়াস্ত্র উদ্ধার

নোয়াখালী সদর উপজেলার সোনাপুর বিসিক শিল্প নগরী এলাকায় বুধবার ভোররাতে ডাকাতদের সাথে র‌্যাবের বন্দুক যুদ্ধ হয়েছে।
এসময় ডাকাত দলের নুর আলম বাচ্চু (৩৮), মঞ্জুর হোসেন (২৮) ও মোঃ ফারুক (২৩) নামে তিনজন গুলিবিদ্ধ এবং র‌্যাবের এসআই নুরুজ্জামান(৩০) ও নায়েক মোঃ রফিক(৪২) আহত হন। গুলিবিদ্ধ অবস্থায় ডাকাতদের সকাল সোয়া পাঁচটায় নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় আহত র‌্যাব সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) আফম নিজাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাপুর বিসিক শিল্প নগরী এলাকায় র‌্যাব ১১ একদল ডাকাতকে ঘিরে ফেলে। এসময় ডাকাতরা র‌্যাবের উপর গুলি চালালে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে র‌্যাব গুলিবিদ্ধ অবস্থায় ডাকাতদের তিনজনকে আটক করে। এসময় একটি এলজি, একটি পাইপগান, একটি রিবলবার, আটটি কার্তুজ এবং বেশ কিছু বড় কিরিছ উদ্ধার করা হয়।
গুলিবিদ্ধ নুর আলম বাচ্চু নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের পশ্চিম হুগরী গ্রামের মৃত নুর হোসেনের ছেলে, মঞ্জুর হোসেন নোয়াখালী ইউনিয়নের উত্তর আবদুল্লাহপুর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে এবং মো. ফারুক হানিফ রোড এলাকার মাছ ব্যবসায়ী রাহাত মিয়ার ছেলে। তাদের তিন জনই বর্তমানে চট্রগামের সিতাকুন্ডের বিভিন্ন বস্তিতে থাকে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.