সর্বশেষ

নোয়াখালীর তিনটি পৌর নির্বাচনের অনিয়ম-সহিংসতার তদন্ত বৃহস্পতিবার থেকে

নোয়াখালীতে পৌর নির্বাচনে ভোট গ্রহন চলকালে সংঘঠিত অনিয়ম ও সহিংস ঘটনার তদন্তবৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে। নির্বাচন কমিশনের সহকারি নির্বাচন কমিশনার বিশ্বাস লুৎফর রহমান ও সিনিয়র সহকারী সচিব ফরহাদ আহম্মেদ এই তদন্তের কাজে সকালে নোয়াখালী পৌঁছবেন।
বুধবার সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসার মো: নজরুল ইসলাম জানান, তদন্ত টীমের সদস্যরা দুপুর দুইটা থেকে জেলা প্রশাসকের সভাকক্ষে স্থগিত কেন্দ্রগুলোর নির্বাচনী দায়িত্ব পালনকারী কর্মকর্তা, আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্য, প্রার্থী ও কেন্দ্রে ওইদিন দায়িত্বপালনকারী তাঁদের প্রতিনিধিদের বক্তব্য শুনবেন।

উল্লেখ্য; গত ১৮ জানুয়ারি পৌর নির্বাচন চলাকালে ক্ষমতাশীন দলের সমর্থিত মেয়র ও বিভিন্ন এলাকায় প্রভাবশালী কাউন্সিল প্রার্থীদের প্রভাব বিস্তার, ব্যালটপেপার ছিনতাই, হামলা-ভাঙচুরসহ নানা অভিযোগে নির্বাচন কমিশন সেনবাগ পৌরসভার সবকয়টি (৯টি), নোয়াখালী পৌরসভার ২৫টির মধ্যে ১৭টি ও কবিরহাট পৌরসভার ১টি কেন্দ্রের নির্বাচন স্থগিত করে দিয়েছিল।
নির্বাচনে কেন্দ্র দখল, ব্যালট বক্স ভাংচুর, ছিনতাইসজ বিাভন্ন অনিয়ম ও সহিংসতার অভিযোগে নোয়াখালী পৌরসভায়  বিএনপি প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দেয় এবং পরদিন পুরো জেলায় হরতাল পালন করেছিল।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.