সর্বশেষ

নোয়াখালীতে শেষ হলো গ্রামীণ জীবিকায়ন মেলা ও কৃষক সমাবেশ


চরাঞ্চলের প্রান্তিক কৃষক ও জীবিকায়ন সংগঠনগুলোর মধ্যে পারস্পরিক অভিজ্ঞতা বিনিময় ও প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুরে দুই দিনব্যাপী গ্রামীণ জীবিকায়ন মেলা শেষ হল রবিবার। নোয়াখালী রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি-এনআরডিএস, এ্যকশন এইড ও সোন্দলপুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় মিয়ারহাট উচ্চ বিদ্যালয় মাঠে দুই দিনব্যাপী এ মেলার আয়োজন করে প্রান্তিক কৃষক সংগঠন। মেলায় প্রান্তিক কৃষকরা তাদের উৎপাদিত কৃষিপণ্য প্রদর্শন করে এবং কৃষির উন্নয়নে তাদের পারস্পরিক অভিজ্ঞতা বিনিময় করে।


রবিবার জীবিকায়ন মেলার সমাপনী দিনে সোন্দলপুর প্রান্তিক কৃষক সংগঠন সভাপতি বেচুমিয়ার সভাপতিত্বে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শরীফুল ইসলাম, সোন্দলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রহিম, এনআরডিএস’র নির্বাহী প্রধান আবদুল আউয়াল, চরওয়াপদা প্রান্তিক কৃষক সংগঠনের সভাপতি মো: মফিজ, ধানসিঁড়ি কৃষক সংগঠনের সভাপতি নুরুল আমিন। সমাবেশে কৃষকরা তাদের সমস্যাগুলো সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অগ্রাধিকার ভিত্তিতে সমাধানের জন্য সরকারের প্রতি দাবি জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.