সর্বশেষ

সেনবাগে স্কুলছাত্রীদের উত্ত্যক্তকারীর জেল-জরিমানা

স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করার দায়ে নোয়াখালীর সেনবাগে ইমাম হোসেন (২০) নামে এক যুবককে জেল জরিমানার দণ্ডাদেশ দিয়েছে  ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আনোয়ার পাশা তাঁর কার্যালয়ে আদালত বসিয়ে ওই যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও একহাজার টাকা জরিমানা; অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তার হোসেন জানান, উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের সোনাকান্দি গ্রামের মো: মানিকের ছেলে ইমাম হোসেন ও তার সহযোগীদের নিয়ে ছাতারপাইয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সালমা আক্তার, সনিয়া আক্তার ও তাদের সঙ্গীদের স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। গতকাল সকালেও তাঁরা স্কুলে যাওয়ার পথে ইমাম ও তাঁর সহযোগীরা তাঁদের উত্ত্যক্ত করে।
স্কুলের পক্ষ থেকে থানায় বিষয়টি অবহিত করার পর পুলিশ ঘটনাস্থল সোনাকান্দি গ্রামে গিয়ে ধাওয়া করে ইমাম হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে।
বিকেলে ইমাম হোসেনকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করলে ইউএনও মুহাম্মদ আনোয়ার পাশা ভ্রাম্যমান আদালত বসিয়ে ইমাম হোসেনের বিরুদ্ধে জেল ও জরিমানার আদেশ দেন। সাজার পর অভিযুক্তকে সেনবাগ থানায় রাখা হয়েছে। শুক্রবার তাকে নোয়াখালী কারাগারে পাঠানো হবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.