সর্বশেষ

নোয়াখালীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা।। ওসির অপসারণের দাবিতে শ্লোগান


দফায় দফায় পুলিশী বাঁধার মুখে নোয়াখালী জেলা শহরে রোববার বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল। বিক্ষোভকারীরা সুধারাম থানার ওসির অপসারণের দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়। হরতালের সময় গ্রেপ্তারকৃত ছাত্র ও যুবদলের নেতাকর্মীদের হত্যা, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন মামলায় জড়ানোর প্রতিবাদে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সাড়ে ১১টার দিকে বিক্ষোভ মিছিলের উদ্দেশ্যে ছাত্রদলের নেতাকর্মীরা জেলা জামে মসজিদের সামনে জড়ো হতে থাকলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। ১২টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনে থেকে ছাত্রদলের নেতাকর্মীরা পুনরায় মিছিল নিয়ে শহরের প্রধান সড়কের দিকে অগ্রসর হলে টাউন হলের মোড়ে আবারও পুলিশের বাঁধার মুখে পড়ে।
এক পর্যায়ে সেখানে বিক্ষোভকারীরা গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি ও সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদারের বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে। পরে একই স্থানে পুলিশ বেষ্টনীর মধ্যে সক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ছাবের আহম্মদ বক্তৃতা করেন।

প্রসঙ্গত: গত মঙ্গলবার বিএনপি’র ডাকে হরতাল চলাকালে এবং আগের রাতে পুলিশ জেলা শহরের বিভিন্ন স্থান থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের ছয় জনকে গ্রেপ্তার করে হত্যা, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে কোর্টে চালান দেয়। বর্তমানে তাঁরা জেলহাজতে রয়েছেন। এরআগে গত বুধবার সংবাদ সম্মেলনে সুধারাম থানার ওসির বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ করেছিলেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.