সর্বশেষ

নোয়াখালীতে ব্যারিস্টার মওদুদ আহমদ: সরকার বিরোধী কঠোর আন্দোলনের কর্মসূচী দেয়া হবে

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ঈদের আগে বেগম খালেদা জিয়াকে বাড়িছাড়া করা মোটেই ঠিক হয়নি। সুপ্রীম কোর্টের নিয়মকানুন ভঙ্গ করে ২৯ নভেম্বর শুনানীর পূর্বে সরকার খালেদা জিয়াকে বাড়ি থেকে বের করে দিয়ে যে ভুল করেছে দেশের জনগণ আগামী নির্বাচনে এর সমুচিত জবাব দেবে। তিনি বলেন, এ অন্যায়ের বিরুদ্ধে আমরা বেগম জিয়ার পক্ষে আদালতে আইনী লড়াই এবং রাজপথে শান্তিপূর্ন আন্দোলন করে যাবো। সরকার বিরোধী এ আন্দোলনে আমরা সফল হবো। আইন সংবিধান অনুযায়ী বেগম জিয়াকে এভাবে সরকার জোরপূর্বক বাড়ি থেকে বের করে দিতে পারে না।

ব্যারিস্টার মওদুদ ঈদ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বসুরহাট পৌরসভায় গণসংযোগ শেষে সরকারি মুজিব কলেজ গেইটে ব্যবসায়ী ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী কোটি কোটি মানুষের প্রাণপ্রিয় নেত্রীকে টেনে হেচড়ে বাড়ী থেকে জোর করে বের করে দেয়ায় জনগণ মানসিকভাবে আহত হয়েছে। মানুষ এ অন্যায় মেনে নিতে পারেনি।
এ সময় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জহির উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম শিকদার, বসুরহাট পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, ছাত্র দলের সভাপতি আবদুল মতিন লিটন, পৌর ছাত্রদলের সভাপতি শওকত হোসেন ছগির উপস্থিত ছিলেন ।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.