সর্বশেষ

সোনাইমুড়ীতে বিএনপি’র মিছিলে যুবলীগের হামলা।। আহত ১০

নোয়াখালীর সোনাইমড়ী উপজেলার জয়াগ ইউনিয়র বিএনপির উদ্যোগে হরতালের সর্র্মনে বের হওয়া মিছিলে স্থানীয় যুবলীগের কর্মীরা অতর্কিত হামলা চালিয়েছে । হামালায় বিএনপির অন্তত ১০ জন আহত হয়েছে। সোমবার বিকালে উপজেলা জয়াগ বাজারে এ ঘটনা ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় বিএনপি নেতা সেলিম জানান,পূর্ব নির্ধারিত কর্মসুচী অনুযায়ী হরতালের সমর্থনে জয়াগ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিকালে বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার আয়োজন করা হয়। জয়াগ ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র থেকে দলীয় নেতা-কর্মীরা হরতালের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল নিয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার হাসপাতালে আসার পথে ইউনিয়ন যুবলীগের সভাপতি নাসিরের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী অতর্কিত তাদের মিছিলে হামলা করে। এসময় তাদের ছোঁড়া ই্টপাটকেল,কাচেঁর বোতলে আঘাতে মিছিলে আসা বিএনপির অন্তত ১০জন নেতা-কর্মী আহত হয়। আহতদের মধ্যে স্বপন(৩০), মানান ভূঁইয়া(৩২),নাজিম(২৫),প্রদীপ(৩৮),সেলিম(৩৮), পারভেজ(২৬),সিরাজ মেম্বার(৫০) সোনাইমুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময়  বাজারের সকল দোকান পাঠ বন্ধ হয়ে যায়। স্থাণীয় বিএনপির নেতৃবন্দ অভিযোগ করে বলেন, হামলার সময় বাজারে সোনাইমুড়ী থানার এসআই আমজাদের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ থাকলেও যুবলীগ ক্যাডারার তাদের ইন্ধনে তাদের মিছিলে মামলা চালিয়েছে। এদিকে হামলার খবর পেয়ে সোনাইমুড়ী থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকার পরিস্তিতি থমথমে রয়েছে।
এ বিষয়ে সোনাইমুড়ী থানার ওসি নজিবুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দুই দলের লোকজন মুখোমুখি হওয়ায় সামান্য ঘটনা ঘটেছে। এটি ঘটতেও তো পারে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
#

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.