সর্বশেষ

নোবিপ্রবিতে ৩ নভেম্বর জেল হত্যা দিবস পালিত।। জাতীয় চার নেতার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি


মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ, তাঁদের আত্মার মাগফিরাত কামনা ও তাঁদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবির মধ্য দিয়ে নোবিপ্রবি শিক্ষক সমিতির পক্ষ থেকে গতকাল নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৩ নভেম্বর তথা জেল হত্যা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বিকেল ৩টায় আয়োজন করা হয় এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের।


নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি জনাব মোহাম্মদ আনোয়ারুল বাশার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপাচার্য প্রফেসর এ কে এম সাঈদুল হক চৌধুরী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এফআইএমএস বিভাগের প্রভাষক জনাব মোঃ মফিজুর রহমান, ইংরেজী বিভাগের চেয়ারম্যান জনাব আফসানা মৌসুমী, হিসাব পরিচালক ও মুক্তিযোদ্ধা জনাব আবদুল জলিল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জনাব আবদুল্লাহ-আল মামুন এবং শিক্ষক সমিতির সহ-সভাপতি ড. মোহাম্মদ ইউসুফ মিয়া। আলোচনা সভায় ট্রেজারার প্রফেসর মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার প্রফেসর মোঃ মমিনুল হক, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মাঈনউদ্দিন আহমদ চৌধুরীসহ বিভিন্ন বিভাগ ও দফতরের শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা জাতীয় চার নেতার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরিশেষে তাজউদ্দীন আহমদের উপর একটি প্রামাণ্য ডকুমেন্টরী ফিল্ম প্রদর্শন করা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.