সর্বশেষ

নোয়াখালীতে ৮ দিনব্যাপী বি.এন.সি.সি ক্যাপসুল প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান


নোয়াখালীতে মঙ্গলবার বিএনসিসি ময়নামতি রেজিমেন্ট ব্যাটালিয়নের ৮ দিন ব্যাপী ক্যাপসুল প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে।
সকালে নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের আবদুল জলিল মিলনায়তনে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ, পুরস্কার ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য প্রফেসর একেএম সাইদুল হক চৌধুরী। বিএনসিসি’র পিইউও লোকমান হোসেন ভূঞার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেজর তারেক মোহাম্মদ ভাওয়ালী, নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ নিমাই চাঁন বিশ্বাস, বিএনসিসি’র ক্যাপ্টেন আল হেলাল মোশাররফ হোসেন।
এ সময় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মোস্তাফিজুর রহমান, রেজিষ্ট্রার মো. মমিনুল হক, নোয়াখালী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সাহাব উদ্দিন উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য প্রফেসর একেএম সাইদুল হক চৌধুরী মানব সেবায় বিএনসিসির প্রশংসা করেন। ভিসি প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন কারা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.