সর্বশেষ

নোয়াখালীতে সরকারি সম্পত্তি উদ্ধারে সহযোগীতা করায় ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা


নোয়াখালীতে সরকারি সম্পত্তি উদ্ধারে সহযোগীতা করায় সন্ত্রসী হামলার শিকার হয়েছেন মাহবুবু হক মিয়া নামে এক ব্যবসায়ী। এ ব্যাপারে আদালতে মামলা হয়েছে।  এলাকাবাসী ও মামলার বিবরনে জানাযায়, কবিরহাট উপজেলার পূর্ব লামচি লেদু কোম্পানীর বাজারটি দীর্ঘদিন থেকে সরকারিভাবে বাৎসরিক ডাক দেয়া হয়ে আসছে। কিন্তু কাগজপত্রে বাজারটিতে সরকারি মালিকানা স্বত্ত্ব না থাকায় বাজারের উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত হচ্ছে। বাজারটিতে রবি ও বৃহস্পতিবার হাট বসলেও কাঁচা তরকারি ও মাছ বিক্রেতাদের জন্য নির্ধারিত কোন সেড থাকায় তারা বাজারের যত্রতত্র মালামাল নিয়ে বিক্রিতে বসে পড়েন। এতেকরে হাটের দিন বাজারে জনভোগান্তি অন্ত থাকেনা। স্থানীয় ব্যবসায়ী মাহমুদুল হক বিষয়টি লিখিত আবেদনের মাধ্যমে জেলা প্রশাসনের নজরে দিলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বাজারটির ফেরীফেরী নক্সা প্রণয়নের উদ্যোগ নেয়।
আর এ কারনে বাজারের অবৈধ দখলদারা মাহবুবের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে অপহরণ করে হত্যার হুমকি দিতে থাকে।
পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ১০ সেপ্টেম্বর দুপুরে নুরুল আমিন, মঞ্জুরুল ইসলাম, বাবলু, মাসুদ, রুস্তমের নেতৃত্বে স্থানীয় একদল সন্ত্রাসী ছনখোলা দরবেশ সাহেবের মাজার সংগ্লন সড়ক থেকে অপহরণের উদ্দেশ্যে জোর পূর্বক মাইক্রোবাসে তুলে নেয়ার চেষ্টা চারিয়ে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন মাহবুককে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে  মাহবুবু হক মিয়া বাদী হয়ে নোয়াখালীর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১নং আমলী আদালতে মামলা দায়ের করেন। এরপর সন্ত্রাসীরা আরো ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নেয়ার জন্য মাহবুবকে নানা রকম হুমকি দিয়ে আসছে বলে তিনি জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.