সর্বশেষ

নোয়াখালীতে দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সুশীল সমাজের ভূমিকা শীর্ষক কর্মশালা


অতি দরিদ্র জনগোষ্ঠীর জীবনযাত্রার মানোন্নয়নে সুশীল সমাজের ভূমিকা শীর্ষক এক কর্মশালা শনিবার নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী কর্মশালাটির আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সমিতি কুয়েত’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী সাহাব উদ্দিন।

মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম দুলালের সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. আবু বকর, মোহাম্মদপুর সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, উপ সহকারী কৃষি কর্মকর্তা আবদুল লতিফ, অয়োজক সংস্থা ব্র্যাকের কর্মকর্তা আরিফ হোসেন, সেনবাগ এলাকা ব্যবস্থাপক মো. হুমায়ুন কবির, ব্যবসায়ী নজরুল ইসলাম ও কামাল পাশা।
কর্মশালায় অতি দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষে ব্র্যাকের বিডিপি/সিএফপিআর টিইউপি প্রকল্পের অংশ হিসেবে অতি দরিদ্র পরিবারের মধ্যে সম্পদ হস্তান্তর, সরকারি বেসরকারি প্রতিষ্ঠান থেকে সেবা পেতে সহায়তা করা এবং সমাজের সকল শ্রেণী পেশার মানুষদের উব্ধুদ্ধ করার মাধ্যমে জীবনম্না উন্নয়নে সহায়তা কার্যক্রম সম্পকে আলোচনা করা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.