সর্বশেষ

নোয়াখালী পুলিশী বাধায় বিক্ষোভ করতে পারেনি বিএনপি


পুলিশী বাধায় রোববার নোয়াখালী জেলা শহরে বিক্ষোভ মিছিল বের করতে পারেনি বিএনপি। সমাবেশও করতে হয়েছে সংক্ষিপ্ত। বিএনপি নেতাদের অভিযোগ বিনা কারণে পুলিশ কর্মসূচির শুরুর পূর্ব মুহুর্তে অনুষ্ঠানস্থল থেকে তাদের চেয়ার টেবিল ছিনিয়ে নিয়ে যায়। সুধারাম থানা বিএনপি’র সাধারন সম্পাদক মাহবুব আলমগীর আলো জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশের উদ্দেশ্যে বিকেল ৪টার দিকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পৌর বাজারের সামনে জড়ো হওয়ার এক পর্যায়ে পুলিশ তাদের কর্মসূচি পালন না করে সরে যাওয়ার জন্য নির্দেশ দেয়। এতে রাজি না হওয়ায় এক পর্যায়ে পুলিশ সমাবেশস্থ থেকে চেয়ার ছিনিয়ে নিয়ে যায় এবং মাইক লাগাতে বাধা দেয়।
এ সময় পুলিশ ও বিএপি নেতাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে পুলিশ বিক্ষোভ মিছিলের পরিবর্তে সংক্ষিপ্ত সমাবেশ করতে দেয়।
এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সুধারাম থানা বিএনপি’র সভাপতি এডভোকেট আবদুর রহমান, সাধারন সম্পাদক মাহবুব আলমগীর আলো, শহর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সহিদুল ইসলাম কিরন, জেলা যুবদলেরর সাধারন সম্পাদক কামাক্ষা চন্দ্র দাস, ভিপি জসিম উদ্দিন, আবু হানিফ, আবদুল করিম মুক্তা, ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান।
অন্যদিকে সমাবেশস্থল থেকে চেয়ার টেবিল ছিনেয়ে নেয়ার অভিযোগ অস্বীকার করে সুধারাম থানার পরিদর্শক জাহিদুল হক জানান, উর্ধবতন কর্তৃপক্ষোর নির্দেশে আইন শৃঙ্খলা রক্ষায় বিএনপিকে শহরে বিক্ষোভ করতে দেয়া হয়নি।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.