সর্বশেষ

নোয়াখালীতে যুবলীগ কর্মীর হাত পায়ের রগ কেটে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে সন্ত্রাসীরা আমির হোসেন স্বপন (২৫) নামে এক যুবলীগ কর্মীকে হাত পায়ের রগ কেটে হত্যা করে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, রাজগঞ্জ ইউনিয়নের গণি হাসেমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে স্থানীয় যুবলীগ কর্মী আমির হোসেন স্বপন শুক্রবার সুলতানপুরে তার নানা শ্বশুরের বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে ইফতারের পর স্থানীয় রামপুর চৌরাস্থা মসজিদে মাগরিবের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে মজুমদার হাটের সুরুজের নেতৃত্বে একদল সন্ত্রাসী স্বপনকে অপহরণ করে সিএনজি চালিত অটোরিক্সায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
এরপর সন্ত্রাসীরা স্বপনকে এলোপাতাড়ি কুপিয়ে এবং হাত-পায়ের রগ কেটে মুমুর্ষ অবস্থায় রমনির হাটের পাশের ধানক্ষেতে ফেলে যায়। রাত ১২টার দিকে লোকজন স্বপনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎসদীন অবস্থায় রাত ১২টা ২০মিনিটের সময় সে মারা যায়।
স্বপনের পিতা দুলাল মিয়া জানান, হাসপাতালে চিকিৎসধীন অবস্থায় স্বপন জানিয়েছে কিছুদিন পূর্বে মজুমদার হাটের সুরুজের সাথে তার কথা ঝগড়া হয়। তারই জের হিসেবে সুরুজ স্থানীয় ইয়াসিন, সুমন, মিঠু, কিরিচ মামু ও জহিরকে সাথে নিয়ে স্বপনকে অপহরণের পর হাত পায়ের রগ কেটে ফেলে যায়।
পুলিশ জানায়, সূরতহাল রিপোর্ট তৈরির পর স্বপনের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে নিহতের পিতা বাবুল মিয়া বাদী হয়ে বাদী হয়ে ৬ জনকে আসামী করে বেগমগঞ্জ থানায় একটি হত্যা থানায় মামলা দায়ের করেন। নিহত স্বপন পেশার স্যানিটারি মেস্ত্রী ছিলেন।


  • আবু নাছের মঞ্জু
    

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.