সর্বশেষ

নোবিপ্রবি’র মেধাবী ছাত্র মাহবুবুর রহমানের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত।। হত্যাকান্ডের বিচারের দাবিতে ক্যাম্পাসে মানববন্ধন ও আলোচনা সভা


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মাহবুবুর রহমান শোয়েব হত্যাকাণ্ডের বিচারের দাবিতে রোববার ক্যাম্পাসে মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।
সকালে প্রশাসনিক ভবনের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন। বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গন্থাগারে ট্রেজারার প্রফেসর মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর মো: মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আনোয়ারুল বাশার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল মামুন, প্রক্টর দেবাশীষ রায়, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান মো: মোশারফ হোসেন, বিশ্ববিদ্যালয়ের আইন উপদেষ্টা মোল্লা হাবিবুর রাসুল মামুন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের প্রথম বর্ষের মেধাবী ছাত্র মাহবুবুর রহমান শোয়েব ২০০৭ সালের ৮ আগষ্ট সোনাপুর বাসষ্ট্যান্ডে পরিবহন শ্রমিকদের হামলায় নিহত হন। তাঁর বাড়ি নেত্রকোনা জেলার নিউ টাউন মহল্লায়। তিনি ২০০৬-০৭ ইং শিক্ষাবর্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় অষ্টম স্থান অধিকার করে ফার্মেসী বিভাগে দ্বিতীয় ব্যাচে ভর্তি হন।
বিশ্ববিদ্যালয়ের আইন উপদেষ্ট মোল্লা হাবিবুর রাসুল মামুন জানান, বিশ্ববিদ্যালয়ের তৎকালীন প্রক্টর হানিফ মুরাদ বাদী হয়ে সুধারাম থানায় দায়ের করা হত্যা মামলাটি বিচারের জন্য নিম্ন আদালত থেকে জজকোর্টে প্রেরন করা হয়েছে।

ছবি ক্যাপশন: নোবিপ্রবি’র মেধাবী ছাত্র মাহবুবুর রহমান শোয়েব হত্যাকাণ্ডের বিচারের দাবিতে রোববার ক্যাম্পাসে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের মানববন্ধন।

  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.