সর্বশেষ

নোয়াখালীতে বিএনপি নেতার ইফতার পার্টিতে তুলকালাম ব্রি.জে (অব) হান্নান শাহসহ কেন্দ্রীয় নেতারা অবরুদ্ধ



নোয়াখালীর বেগমগঞ্জে হামলা ভংচুরের মধ্যদিয়ে শুক্রবার বিএনপি’র কেন্দ্রীয় নেতা মেজর (অব:) ডা. রেজাউল হকের ইফতার পার্টি পণ্ড করে দিয়েছে উশৃঙ্খল দলীয় কর্মী সমর্থকরা। এ সময় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব:) হান্নান শাহ, যুগ্ম মহাসচিব মো: শাহজাহান সহ কেন্দ্রীয় নেতারা প্রায় আড়াই ঘন্টা অবরুদ্ধ হয়ে পড়েন। এক পর্যায়ে বিক্ষোভের মুখে রাত ৯টার দিকে নেতারা অনুষ্ঠানস্থ ত্যাগ করেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপি’র কেন্দ্রীয় নেতা মেজর (অব:) ডা. রেজাউল হক তাঁর বেগমগঞ্জ উপজেলার জিরতলী গ্রামের বাড়িতে দলীয় নেতাকর্মীদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করেন। আগে থেকে আয়োজকরা উপজেলার ১৬টি ইউনিয়ন থেকে ১০ জন করে নেতাকর্মীকে  ইফতার পার্টিতে আমন্ত্রণ জানালেও বিকেল থেকে ইফতারের পূর্ব মুহুর্ত পর্যন্ত কয়েক হাজার কর্মী সমর্থ মেজর রেজার বাড়িতে হাজির হয়। এরআগে দলের স্থায়ী কমিটির সদস্য ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব:) হান্নান শাহ, যুগ্ম মহাসচিব মো: শাহজাহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: মাজহারুল হক দোলন সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা অনুষ্ঠানস্থলে উপস্থিত হন।
সময় মতো ইফতার না পেয়ে ঘরের বাইরের প্যাণ্ডেলে ও প্যাণ্ডেলের বাইরে অপেক্ষমান কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনা জড়িয়ে পড়ে। এক পর্যায়ে অঝোরে বৃষ্টি শুরু হলে ক্ষুদ্ধ কর্মী সমর্থকরা প্যাণ্ডেলের কাপড়, চেয়ার-টেবিল, জগ, গ্লাস, প্লেট ভাংচুর ও বাড়ির দরজা জানালায় আঘাত শুরু করে। এ অবস্থায় রাত ৯ টার দিকে অপেক্ষমান সাংবাদিক এবং দলীয় নেতাকর্মীদের স্বাক্ষাত না দিয়েই ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব:) হান্নান শাহ ও মাজহারুল হক দোলন বাড়ির ভেতরের একটি কক্ষ থেকে বেরিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। এসময় বৃষ্টিতে ভিজে ক্ষুদ্ধ কর্মীরা নানা রকম শ্লোগান দিতে থাকে।
ইফতার পার্টিতে ভাংচুরসহ বিশৃঙ্খল অবস্থা সৃষ্টির জন্য মেজর রেজা ড: দোলনের উশৃঙ্খল কর্মী সমর্থকদের দায়ী করে বলেন, আমার সম্মান ক্ষুন্ন করার জন্য পরিকল্পিতভাবে উশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করা হয়েছে ।
  • আবু নাছের মঞ্জু
    

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.