সর্বশেষ

সোনাগাজী উপকূলে জলদস্যূদের তৎপরতা ।। ফেনীর এসপিকে মৎসজীবিদের স্মারকলিপি

ফেনীর সোনাগাজীর উপকূলে জলদস্যূদের তৎপরতা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে পুলিশ সুপারকে স্মারকলিপি দিয়েছে মৎসজীবিরা। গতকাল বুধবার দুপুরে পুলিশ সুপার মোঃ ইমাম হোসেনের কাছে স্মারকলিপি পেশকালে উপস্থিত ছিলেন মৎসজীবি আব্দুস শুক্কুর, ছুট্টু মহাজনসহ জেলে সম্প্রদায়ের নেতারা।
নেতারা জানান, উড়ির চর ও সন্দীপের জাসু ডাকাত বাহিনী , সোহরাব বাহিনী, টিপু বাহিনী ও শাহীন বাহিনী সোনাগাজী উপকূলে চাঁদাবাজি চালাচ্ছে। তারা সম্প্রতি মিয়া নুর ইসলাম, আলী আকবর , মফিজ কোম্পানী, ছুট্টু মহাজন, হাশেম মেম্বার, আবদুল খালেক ও শুক্কুর মহাজনের ট্রলার আটক  করে ৫ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত চাঁদা আদায় করে।
১০ হাজার টাকা দেয়ার পরও তারা শুক্কুরের ট্রলারটি ফেরত দেয়নি। তারা জানিয়েছে, শুক্কুরের ট্রলারে পুলিশ টহল দেয়, তাই তার ট্রলারটি দেয়া হবেনা। নেতারা জানান, জলদস্যূরা জেলেদের ট্রলার থেকে মাছ, জালসহ বিভিন্ন সামগ্রী নিয়ে যাচ্ছে এবং জেলেদের মারধোর করে পানিতে ফেলে দিচ্ছে। তাদের ভয়ে অর্ধ শতাধিক জেলে নৌকা এ ভরা মৌসুমেও নদীতে নামতে পারছেনা। নেতারা এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ সুপারের কাছে দাবী জানান।
প্রসঙ্গত, স¤প্রতি সোনাগাজী থানা পুলিশ সোনাগাজী উপকূলের বিভিন্ন অংশে একাধিক অভিযান পরিচালনা করেছে। অভিযানকালে পুলিশ ৫ জলদস্যুকে আটক করে। কিন্তু পুলিশি অভিযানের মধ্যেও জলদস্যূরা তৎপরতা চালিয়ে যাচ্ছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.