সর্বশেষ

সুবর্ণচরে অংশগ্রহণমূলক ইউপি বাজেট প্রণয়ন ও ঘোষণা


নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নবাসীর সামনে মঙ্গলবার পরিষদের বাজেট ঘোষণা করা হয়। সকালে পরিষদ কমপ্লেক্সে ২০১০-২০১১ অর্থ বছরের জন্য ৪১লাখ ৮৫ হাজার ৫শত টাকার এ বাজেট ঘোষণা করেন ইউপি সদস্য মোহাম্মদ মহসিন। উপস্থাপিত বাজেটের উপর ইউনিয়নবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন চেয়ারম্যান মনির আহমেদ। এর আগে মাসব্যাপী ওয়ার্ড ভিত্তিক পর্যালোচনা সভার মাধ্যমে বাজেটটি প্রণয়নে ইউনিয়নবাসীর মতামত নেয়া হয়। আর এ কার্যক্রমে সহযোগিতা করে একশনএইড বাংলাদেশ ও উন্নয়ন সংস্থা এনআরডিএস ।
জাঁকজমকপূর্ণ বাজেট উপস্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল আনম চৌধুরী সেলিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সানাউল হক, এনআরডিএস’র প্রধান সমন্বয়কারী আবদুল আউয়াল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহীদ সারওয়ার্দী ও মুন্নী আহমেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সচিব তাজুল ইসলাম, একশন এইডের জনমুখী ইউনিয়ন পরিষদ ফোরামের সমন্বয়কারী বকতিয়ার রহমান খান, স্থানীয় জনসংগঠন নেতা কাজলী বেগম ও মোঃ মফিজ। এ সময় স্থানীয় পর্যায়ে কর্মরত বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.