সর্বশেষ

ফেনী অফিসার্স ক্লাবে বর্ষাবরণ ১৪১৭


আবদুল্লাহ আল-মামুন, ফেনী
ফেনী অফিসার্স ক্লাবে গত সোমবার রাতে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য ১৪১৭বঙ্গাব্দ বর্ষাবরণ করা হয়েছে। রাত সাড়ে আটটার দিকে শুরু হয় বর্ষার খাদ্য গ্রহন। ব্যতিক্রমী আয়োজনের এই খাদ্যের মাঝে ছিল শীমের বিচি ভাজা, কাঠালের বিচি ভাজা , চাল ভাজা, চোলা বুট ভাজা, পিঠাসহ নানা রকম খাবার।
এরপর শুরু হয় বর্ষাবরণের মূল অনুষ্ঠান । ফেনী সরকারী কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আজিজুর রহমানের সঞ্চলনায় অনুষ্ঠানে আগতদের কদম ফুল , ২টি করে বই তুলে দেন ফেনী অফিসার্স ক্লাবের সভাপতি ও ফেনী জেলা প্রশাসক আবদুল কুদ্দুস খান।
শুরু হয় বর্ষার অভিজ্ঞতা ও স্মৃতিচারণ। এতে জেলা প্রশাসক আবদুল কুদ্দুস খান, ফেনীস্থ বিডিআরের সিইও লেঃ কর্ণেল গাজী মোঃ সালাহ উদ্দিন, ফেনী গালর্স ক্যাডেট কলেজের প্রিন্সিপাল বদরুদুজ্জা, অতিরিক্ত জেলা প্রসাসক (সার্বিক) আলতাফ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আলীম আখতার খান, ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সারওয়ার হোসেন প্রমুখ অংশ নেন।

অনুষ্ঠানে মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম মঞ্জুর লেখা দেহপুরের দোহাসহ ৩টি বইয়ের মোড়ক উম্মোচন করেন জেলা প্রশাসক,জেলা তথ্য অফিসার মাহবুবুর রহমানসহ অতিথিবৃন্দ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.