সর্বশেষ

চাটখিলে যুবদল কর্মীকে অপহণের চেষ্টাকালে গনপিটুনীতে ১ সন্ত্রাসী নিহত, ২ জন আহত, অস্ত্র ও গুলি উদ্ধার

নোয়াখালীর চাটখিল উপজেলার পরানপুর গ্রামে রোববার রাতে যুবদল নেতাকে অপহরণ করতে গিয়ে গনপিটুনীতে মোঃ ইব্রাহিম ওরপে বেচু (৩০) নামে এক সন্ত্রাসী নিহত হয়। গনপিটুনীর শিকার সহিদ (২৯) ও মোঃ নাছির (৩০) নামে আরো দুই সন্ত্রাসীকে উদ্ধার করে পুলিশ নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, পাঁচ রাউন্ড গুলি ও দুইটি গুলির খোসা উদ্ধার করে। নিহত বেচুর বাড়ি লক্ষীপু জেলার রামগঞ্জ উপজেলার করপাড়া গ্রামে। আহত সহিদ ও মোঃ নাছিরের বাড়ি চাটখিলের শাহাপুর গ্রামে।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, মোহাম্মদপুর ইউনিয়ন যুবদলের প্রাক্তন সভাপতি লিটন রাত ৮ টার দিকে পরানপুর গ্রামের বাড়ির সামনের চা-দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় অপরিচিত এক যুবক কথা আছে বলে তাকে দোকানের বাইরে নিয়ে যায়। সেখানে কথা বলার সময় একটি সিএনজি চালিত অটোরিকশা থেকে আরো দুই যুবক এসে অস্ত্রেরমুখে লিটনকে তুলে নেয়ার চেষ্টা করে। এসময় লিটনের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এল সন্ত্রাসীরা গুলি ছুঢ়ে আতংক তৈরি করে। এক পর্যায়ে লোকজন মাইকে ঘোষনা দিয়ে চারদিক থেকে ঘিরে তিন সন্ত্রাসীকে অস্ত্রসহ ধরে ফেলে। এরপর গনপিটুনীতে ইব্রাহিম ঘটনাস্থলে মারা যায়। গনপিটুনীর শিকার সহিদ (২৯) ও মোঃ নাছির (৩০) নামে আরো দুই সন্ত্রাসীকে উদ্ধার করে পুলিশ নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, লিটনকে অপহরণ করতে এসে গনপিটুনীর শিকার হয়ে সন্ত্রাসী ইব্রাহিম মারা গেছে এবং তার দুই সহযোগী আহত হয়। এই ঘটনায় থানায় অস্ত্র, হত্যা, অপহরণের পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.