সর্বশেষ

কোম্পানীগঞ্জে মামলার বাদীসহ পরিবারের ৩জনকে কুপিয়ে হত্যার চেষ্টা; গ্রেপ্তার-১

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় চরকাঁকড়া ৫নং ওয়ার্ডে সাহাব উদ্দিনের নতুন বাড়ীতে রোববার রাত পনে ৪টায় হত্যা প্রচেষ্টা মামলার আসামীরা ঘরে ঢুকে ৩জনকে কুপিয়ে হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়েছে। আহতদের মধ্যে মামলার বাদী রফিক উল্যাহ প্রকাশ সাহাব উদ্দিনকে (৪৫) প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। অপর আহতরা হলেন, সাহাব উদ্দিনের স্ত্রী আলম আরা আলো (৪০) ও  আরাফাত আরা (২২)। তাদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার সকালে বসুরহাট বাজার থেকে পুলিশ আমিন উল্যাহকে গ্রেপ্তার করেছে।  
পারিবারিক সূত্র থেকে জানাযায়, ২০০৭ সালের সেপ্টেম্বর মাসে সন্ত্রাসীরা সাহাবউদ্দিনের ঘরে ঢুকে তাকে জবাই করার চেষ্টা করে। স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে। হাসপাতালে ভর্তি করে। ওই হত্যা প্রচেষ্টার আসামী পিচ্ছি কালাম, স্বপন, সোহাগ ও ফারুকসহ ১৪/১৫জন রোববার রাত পনে ৪টায় সাহাব উদ্দিনের ঘরে ঢুকে চাপাতি দিয়ে এলাপাথাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন টের পেয়ে চারদিক থেকে ঘিরে পেললে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। আহতদেরকে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে স্ত্রী আলম আরা আলো বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় হত্যা প্রচেষ্টার মামলা দায়ের করেন।


  • মোঃ শরফুদ্দিন শাহীন

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.