সর্বশেষ

বেগমগঞ্জে ইউপি ভবনের ছাদের প্লাস্টার গায়ে পড়ে ৩ জন আহত


বুধবার নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনের ছাদের প্লাস্টার ধসে গায়ে পড়ে আবদুল গফুর(৫৪), সানাউল্লাহ(৭০) ও হকসাব (৪৫) নামে ৩ ব্যক্তি আহত হয়। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।  প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপর ১টার দিকে আকষ্মিক ইউনিয়ন পরিষদ ভবনের ভূমি অফিস কক্ষের ছাদের প্লাস্টার ধসে পড়তে থাকে। মুহুর্তের মধ্যে প্লাস্টারের বড় বড় টুকরো গায়ে পড়ে ভূমি অফিসের পিয়ন  আবদুল গফুর এবং এসময় অফিসে জমির খাজনা দিতে আসা সানাউল্লাহ ও হকসাব নামে অপর ২ ব্যক্তি আহত হয়।  মুহুর্তের মধ্যে পুরো ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আতংক ছড়িয়ে পড়ে।
দ্রত কক্ষটি থেকে বের হয়ে রক্ষা পান তহলসিদার আলতাব হোসেনসহ আরো অন্তত ২০জন লোক। একই সময় চেয়ারম্যান ও সচিবের কক্ষেরও কিছু প্লাস্টার ধসে পড়লেও সেখানে কেউ হতাহত হয়নি। এ ঘটনার পর থেকে ভূমি অফিসসহ ইউনিয়ন পরিষদের অন্যান্য অফিস কক্ষের কাজ বন্ধ রয়েছে।
রাজগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়েদ উল্যা দুনু জানান, ১৯৬৩ সালে নির্মিত এ ভবনটি ইতোমধ্যে ৩ বার সংস্কার করা হলেও অনেকদিন থেকে ঝুকিপূর্ন হয়ে আছে। বিষয়টি বার বার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে জানানোর পরও কোন কাজ হয়নি। টানা বৃষ্টির সময় পুরো ভবনটি ধসে পড়তে পারে বলে তার আশংকা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.