সর্বশেষ

কোম্পানীগঞ্জে সন্ত্রাসীদের মদদ দেয়ার অভিযোগে আ’লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার সন্ত্রাসীরা পুলিশের ধরা ছোঁয়ার বাইরে থাকছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে  থানায় অভিযোগ দেয়ার পরও কোন সুফল পাওয়া যায় না। সন্ত্রাসীদের পক্ষে উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান সার্বক্ষনিক থানায় বসে তদবীর বাণিজ্য করেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন বসুরহাট পৌরসভা জাতীয় সমাজতান্ত্রীক দলের (জাসদ) সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন। তিনি বুধবার দুপুর ১২টায় বসুরহাট ফুড ফেয়ার চাইনিজ রেষ্টুরেন্টে তার লিখিত বক্তব্যের বাইরে এসব কথা বলেন।
তার লিখিত বক্তব্যে বলেন, জরুরী অবস্থা চলাকালে কোম্পনীগঞ্জে অনেক নিরিহ মানুষ হয়রানীর স্বীকার হয়েছে। তিনিও তাদের মধ্যে একজন। জরুরী অবস্থা চলাকালীন সময়ে যৌথ বাহিনীকে মিথ্যা অভিযোগ দিয়ে স্থানীয় সন্ত্রাসী নুর হোসেন সুমন, মাহফুজ আলম লিটন, অবসর প্রাপ্ত সেনা সদস্য নুর নবী চৌধুরী, আবুল খায়ের কিরণ, ফিরোজ আলম, মাসুদ, মোঃ হারুন যৌথ বাহিনী দিয়ে তাকে আটক ও অমানুষিক নির্যাতন করে তার কাছ থেকে ৬লাখ ৭৫ হাজার টাকা আদায় করেছিল।  এ ব্যাপারে তিনি ৭জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান উল্লেখিত সন্ত্রাসীদের পক্ষে থানায় তদবীর করে তাকে সু-বিচার থেকে বঞ্চিত করে। বিচার চেয়ে বিচার না পাওয়ায় সংবাদ সম্মেলনের মাধ্যমে শাহাদাত হোসেন অভিযোগগুলো উত্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন, সিরাজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবদুর রব পিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন জীবন, কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার তোহা, সাধারণ সম্পাদক জাফর উল্যাহ পলাশসহ সকল জাতীয় দৈনিকের সংবাদকর্মীবৃন্দ।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.