সর্বশেষ

কোম্পানীগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সে ক্লিনার ও রোগীর স্বজনদের মধ্যে সংঘর্ষ; গ্রেপ্তার-৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় রোগীর স্বজন ও হাসপাতালের খন্ডকালীন ক্লিনারের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৫জন আহত হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে ঘটনাস্থল থেকে হাঙ্গামাকারী রোগীর স্বজনদের ৪জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, নুর মোহাম্মদ (৩৮), আরাধনী (৪৫), তারাধনী (৪০) ও জহির (২২)। এ ব্যাপারে বিকেলে হাসপাতালের ক্লিনার বিবি হাজেরা আরজু থানায় মামলা দায়ের করেছে। 
প্রতক্ষ্যদশী ও হাসপাতাল সূত্রে জানাযায়, উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার সময় খন্ডকালীন ক্লিনার বিবি হাজেরা আরজু (২০) মা ও শিশু ওয়ার্ডে ঝাড়– দেয়ার সময় জানালা ও বৈদ্যুতিক ফ্যান বন্ধ করায় রোগীর স্বজনেরা ক্ষিপ্ত হয়ে ক্লিনারকে বেদম মারধর করে। ক্লিনারের হাতে থাকা ঝাড়– দিয়ে রোগীর স্বজনদেরকে এলোপাতাড়ী পিটাতে থাকে। এতে পরিস্থিতি গোলাটের সৃষ্টি হয়। হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ খবর পেয়ে সকাল ১০টায় হাসপাতালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনাস্থল থেকে ৪জনকে গ্রেপ্তার করে। বিকেলে আটককৃত ৪জনের বিরুদ্ধে থানায় কোন অভিযোগ না দেয়ায় ওসি মোঃ জসিম উদ্দিন মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ সালা উদ্দীন শরীফের সাথে অশালীন আচরণ করেন বলে অভিযোগ করেন। এতে হাসপাতালে কর্তব্যরত ডাক্তার ও কর্মকর্তা-কর্মচারীরা হাজির করা হয়ছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.