সর্বশেষ

নোয়াখালীতে এসিড সন্ত্রাসের ঘটনায় যুবক গ্রেপ্তার

নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রী ও শিশুসহ একই পরিবারের তিনসদস্য এসিড সন্ত্রাসের শিকার হওয়ার ঘটনায় জড়িত সন্দেহে খলিলুর রহমান ওরফে এমরান (১৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের মতিপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এমরান ওই গ্রামের আবদুর রহমানের ছেলে। মামলার তদন্তকারী কর্মকর্তা সুধারাম থানায় এসআই হাবিবুর রহমান জানান, গ্রেপ্তারের পর এমরানকে ব্যপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে এমরান পুলিশকে এসিড নিক্ষেপকারীদের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। যা আসামিদের গ্রেপ্তারে সহায়ক হবে।
এদিকে, গ্রেপ্তারকৃত এমরানকে গতকাল মঙ্গলবার দুপুরে এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দ্দেশ দেয়। এছাড়া আদালতে এমরানের ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।
১৫ জুন দিবাগত রাতে মতিপুর গ্রামের সাইয়েদুল আবরার মহিলা আলিম মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী ফারহানা আক্তার (১৪) ও তাঁর বড়বোন রৌশনারা আক্তার (২৫) ও ভাগিনা লিয়ান-বিন অভির (৪) উপর ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তরা বসতঘরের সিঁদ কেটে ভেতরে ঢুকে এসিড নিক্ষেপ করে। এতে তাঁরা তিনজনই এসিড দগ্ধ হয়। এরমধ্যে ফারহানার অবস্থা গুরুতর। তাঁকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.