সর্বশেষ

চাটখিলে পল্লী বিদ্যুৎ অফিসে হামলা ও ভাংচুর।। ডিজিএমসহ আহত ২

পৌর কমিশনারসহ ২০ জনের বিরুদ্ধে মামলা
নোয়াখালীর চাটখিল উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসে  বৃহস্পতিবার দুপুরে একদল লোক হামলা ও ভাংচুর চালায়। এ হামলায় পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম গোপাল চন্দ্র শিব ও অফিস পিয়ন রুহুল আমিন গুরুতর আহত হয়। পল্লী বিদ্যুৎ অফিসের দাবি চাটখিল পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আহসান হাবিব সমির তার লোকজন নিয়ে এ হামলার ঘটনা ঘটায়।
হামলাকারীরা পল্লী বিদ্যুৎ অফিসের ২টি কম্পিউটার, চেয়ার টেবিল, সিলিং ফ্যানসহ অন্যান্য আসবাবত্র ব্যাপক ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বিকেলে পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএম গোপাল চন্দ্র শিব বাদী হয়ে চাটখিল পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আহসান হাবিব সমিরসহ অঞ্জাতনামা আরো ২০-২৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা হুমায়ুন কবির জানান, চাটখিল পৌরসভার কাউন্সিলর ও উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আহসান হাবিব সমিরসহ একদল লোক পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএম গোপাল চন্দ্র শিবের কক্ষে গিয়ে কথা বলার এক পর্যায়ে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুশিল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

অন্যদিকে পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএম গোপাল চন্দ্র শিব জানান, দুপুরে কাউন্সিলর আহসান হাবিব সমিরসহ একদল লোক তাদের এলাকার কিছু অংশের বিদ্যুৎ লাইন শহরের বিদ্যৎ লাইনের সাথে সংযুক্ত করার কথা বলেন। এতে রাজি না হওয়ায় তারা হামলা চালায়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.