সর্বশেষ

কোম্পানীগঞ্জে আরইবি’র নিরাপত্তা চেয়ে পুলিশের কাছে আবেদন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ সহিদ উদ্দিন কোম্পানীগঞ্জ ও কবিরহাট থানা পুলিশের কাছে বিশ্ব কাপ ফুটবল চলাকালীন সময়ে লোডশেডিং এর কারণে ১টি, উপ-কেন্দ্র, ১টি জোনাল অফিস ও ৩টি অভিযোগ কেন্দ্রের নিরাপত্তা চেয়ে আবেদন করেন। ১১জুন ২০১০ইং তারিখ থেকে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিতব্য ১১তম ফিফা বিশ্বকাপ শুরু হবে। বর্তমানে চাহিদার তুলনায় বিদ্যুৎ উৎপাদন কম হওয়ায় দিনে রাতে ব্যাপক হারে ঘনঘন  লোডশেডিং চলছে। কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় ঘনঘন বিদ্যুতের লোডশেডিংয়ের কারণে দৈনিক গড়ে ১৬ঘন্টা বিদ্যুৎ থাকে না। বিশ্বকাপ ফুটবল খেলা পিক আওয়ারে অনুষ্ঠিত হবে। ফলে লোডশেডিংয়ের কারণে অগনিত ক্রীড়ামোদী বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে পারবে না। টেলিভিশনে বিশ্বকাপের খেলা দেখতে না পেরে দর্শক ও সমর্থকরা অশান্ত হয়ে উঠতে পারে। যার কারণে বৈদ্যুতিক উপ-কেন্দ্রসহ অফিস সমূহে হামলার আশংকা করা হচ্ছে।
সরকারের গুরুত্বপুর্ন স্থাপনা বিবেচনায় কোম্পানীগঞ্জ ১০এমভিএ বৈদ্যুতিক উপ-কেন্দ্র, কোম্পানীগঞ্জ জোনাল অফিস, সিরাজপুর অভিযোগ কেন্দ্র, পেশকারহাট অভিযোগ কেন্দ্র ও কবিরহাট অভিযোগ কেন্দ্রে পুলিশের নিরাপত্তা চেয়ে কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শহীদ উদ্দিন স্বাক্ষরিত চিঠিতে পুলিশের কাছে এ আবেদন করেন বলে বুধবার সকালে আরইবি’ একজন কর্মকর্তা জানান। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.