সর্বশেষ

কোম্পানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় ৫জন নির্বাচিত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল নির্বাচনে ১১টি পদে দু’ প্যানেলে ১৮জন প্রার্থীর মধ্যে ৫জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। কমান্ড কাউন্সিল নির্বাচনে মুক্তিযোদ্ধা আজিজুল হক কমান্ডার প্যানেলে ১১জন ও আবু নাছের প্যানেলে ৬জন প্রার্থী হয়েছেন। এদের মধ্যে আ’লীগ দলীয় পদ থেকে পদত্যাগ করে জেলা সহ-কৃষি সম্পাদক ও উপজেলা কৃষি সম্পাদক আজিজুল হক কমান্ডার পদে, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদকের পদ থেকে আবু নাছের পদত্যাগ করে কমান্ডার পদে অপর প্যানেলে প্রার্থী হয়েছেন। বিএনপির দলীয় পদ থেকে পদত্যাগ করে মৌলভী আবদুর রব সহ-কমান্ডার (তথ্য ও প্রচার সম্পাদক) পদে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।
নুরনবী চৌধুরী পৌর ওয়ার্ড বিএনপির সভাপতির পদ থেকে পদ ত্যাগ করে কার্যকরি সদস্য পদে প্রার্থী হয়েছেন। বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন, সহ-কমান্ডার সাংগঠনিক পদে জি এম জয়নাল আবেদীন, সহ-কমান্ডার (পূণর্বাসন, সমাজকল্যাণ, শহীদ ও যুদ্ধাহত) পদে আবদুল মতিন লাতু মিয়া, সহ-কমান্ডার (তথ্য ও প্রচার) পদে মৌলভী আবদুর রব, সহ-কমান্ডার (অর্থ) শাখাওয়াত হোসেন বাচ্চু। এছাড়া স্বতন্ত প্রার্থী ডেপুটি কমান্ডার পদে প্রার্থী আবদুর রব তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন। আগামী ২৬ জুন কোম্পানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল নির্বাচনে ৬টি পদে ১৩জন প্রার্থী দুটি প্যানেলে প্রতিদ্বন্দিতা করবেন। 


  • মোঃ শরফুদ্দিন শাহীন

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.